শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পূর্ব পাগলায় এম এম মান্নানের বিশাল নির্বাচনী পথসভা

পূর্ব পাগলায় এম এম মান্নানের বিশাল নির্বাচনী পথসভা

স্টাফ রিপোর্টার::

 

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের চিকারকান্দি বাজারে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বিশাল নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২৩ ডিসেম্বর) সন্ধ্যায় অনুষ্ঠিত এই পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী এম এ মান্নান এমপি।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিক খানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়জুল করিমের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সিনিয়র সহ-সভাপতি ও পরিকল্পনামন্ত্রীর পুত্র সাদাত মান্নান অভি, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য সমুজ আলী, রোয়াব উদ্দিন, পশ্চিম বীরগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নূরুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আসাদুর রহমান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল কবির, সাংগঠনিক সম্পাদক সৈয়দুর রহমান, পূর্ব পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুক মিয়া, কৃষি বিষয়ক সম্পাদক ছুরুক মিয়া ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন প্রমুখ। এসময় উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com